Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, অদ্য ০৩/০২/২০২৩ ইং রোজ ‘শুক্রবার’ এক অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়ের সু-সজ্জিত সেমিনার কক্ষে মাসিক ব্রাঞ্চ ম্যানেজার মিটিং জানুয়ারী-২০২৩ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি। আরও উপস্থিত ছিলেন জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং), জনাব মোহাম্মদ শাহ আলম মামুন, ডি.এম.ডি. (অপারেশন) এবং আইসিটি বিষয়ক ট্রেনিং প্রদান করেন কোম্পানীর আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান জনাব মোহাম্মদ নাজমুল আকবর জুয়েল।

অনুষ্ঠানে জানুয়ারী-২০২৩ মাসের ব্যবসায়ীক প্রতিবেদন উপস্থাপন করা হয়। আল্লাহর অশেষ মেহেরবানীতে জানুয়ারী-২০২৩ মাসে ১৪,১৬,২৫,০৬১/- (চৌদ্দ কোটি ষোল লক্ষ পঁচিশ হাজার একষট্টি) টাকার প্রিমিয়াম এবং ৫৩০২ (পাঁচ হাজার তিনশত দুই) টি নতুন পলিসি সংগৃহীত হয়।

অনুষ্ঠানে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড আন্তর্জাতিক অর্থনৈতিক প্রতিষ্ঠান The Global Economics, London, UK. এর পক্ষ থেকে ২০-০১-২০২৩ইং তারিখে Most Innovative Shariah Compliant Life Insurance Company in Bangladesh হিসাবে স্বীকৃতি পাওয়ায় লিডারগণ মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি’কে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন এবং কোম্পানীর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। সারা দেশ থেকে আগত লিডারদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।