Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, ০৩/১০/২০২৩ ইং হতে ০৫/১০/২০২৩ ইং তারিখ পর্যন্ত আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড, ৪০০ এর বেশি লিডারদের নিয়ে Road to Success and Skills Development Training, Branch Manager Meeting & Last Quarterly Budget Meeting, সমুদ্র কন্যা কুয়াকাটা, পটুয়াখালীর ঐতিহ্যবাহী হোটেল Beach Haven এর অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি। আরও উপস্থিত ছিলেন জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং) এবং জনাব মোহাম্মদ শাহ আলম মামুন, ডি.এম.ডি. (অপারেশন)। অনুষ্ঠানে Road to Success and Skills Development Training শীর্ষক ট্রেনিং সেশন পরিচালনা করেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর ট্রেনিং কনসালটেন্ট জনাব মোঃ আশরাফুল আমিন।

উক্ত Budget Meeting এ ২০২৩ সালের last Quarter এ ১০০ কোটি টাকার ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জনের পরিকল্পনা গ্রহণ করা হয় এবং লিডারগন সেই লক্ষ্যমাত্রা অর্জনে কার্যক্রম চালিয়ে যাওয়ায়র জন্য অংগীকারবদ্ধ হন।

অনুষ্ঠানে সেপ্টেম্বর-২০২৩ মাসের ব্যবসায়ীক প্রতিবেদন উপস্থাপন করা হয়। আল্লাহর অশেষ মেহেরবানীতে সেপ্টেম্বর-২০২৩ মাসে ১৭.৫০ (সতেরো কোটি পঞ্চাশ লক্ষ) টাকার অধিক প্রিমিয়াম এবং ৬৬৯০ (ছয় হাজার ছয়শত নব্বই) টি নতুন পলিসি সংগৃহীত হয়।

বিশেষ আকর্ষণ হিসেবে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং লটারি ড্র এর আয়োজন করা হয়। সবশেষে সারাদেশ থেকে আগত লিডারদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।