Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, অদ্য ০৩/০৪/২০২৪ ইং রোজ বুধবার এক মনোরম পরিবেশে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়ের সু-সজ্জিত সেমিনার কক্ষে মাসিক ব্রাঞ্চ ম্যানেজার মিটিং মার্চ-২০২৪ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী অভি। আরও উপস্থিত ছিলেন জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং) এবং জনাব মোহাম্মদ শাহ আলম মামুন, ডি.এম.ডি. (অপারেশন)।

অনুষ্ঠানে মার্চ-২০২৪ মাসের ব্যবসায়ীক প্রতিবেদন উপস্থাপন করা হয়। আল্লাহর অশেষ মেহেরবানীতে মার্চ-২০২৪ মাসে ১৭ (সতের) কোটি টাকার অধিক প্রিমিয়াম এবং ৫৫০৭ (পাঁচ হাজার পাঁচশত সাত) টি নতুন পলিসি সংগৃহীত হয়।

অনুষ্ঠানে অনাড়ম্বর আয়োজনের মাধ্যমে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর “আলফা কেয়ার” এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী অভি।