Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, অদ্য ০৩/০৬/২০২৩ ইং রোজ ‘শনিবার’ এক আড়ম্বর আয়োজনের মাধ্যমে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর প্রধান কার্যালয়ের সু-সজ্জিত সেমিনার কক্ষে মাসিক ব্রাঞ্চ ম্যানেজার মিটিং মে-২০২৩ এবং সেলিব্রেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি। আরও উপস্থিত ছিলেন জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং) এবং জনাব মোহাম্মদ শাহ আলম মামুন, ডি.এম.ডি. (অপারেশন)।

অনুষ্ঠানে মে-২০২৩ মাসের ব্যবসায়ীক প্রতিবেদন উপস্থাপন করা হয়। আল্লাহর অশেষ মেহেরবানীতে মে-২০২৩ মাসে ১৪,০১,৪৭,২৬৮/- (চৌদ্দ কোটি এক লক্ষ সাতচল্লিশ হাজার দুইশত আটষট্টি) টাকার প্রিমিয়াম এবং ৪৯০৯ (চার হাজার নয়শত নয়) টি নতুন পলিসি সংগৃহীত হয়।

এবারের ব্রাঞ্চ ম্যানেজার মিটিং এবং সেলিব্রেশন প্রোগাম আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড পরিবারের জন্য ভিন্নধর্মী এবং স্মরণীয়। ২৩ মে ২০২৩ তারিখে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ কর্তৃক আলফা লাইফের প্রাণ পুরুষ জনাব নুরে আলম ছিদ্দিকী অভি, মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে অনুমোদন পেয়েছেন। সকাল ১০:০০ ঘটিকায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান আরম্ভ হয়। সারাদেশের লিডারগণ মুখ্য নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেন এবং কেক কাটার মাধ্যমে সেলিব্রেশন প্রোগ্রাম উদযাপন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা মহান আল্লাহর শুকরিয়া আদায় করেন। সেই সাথে কোম্পানীর মাননীয় চেয়ারম্যান মহোদয়, ভাইস-চেয়ারম্যান এবং পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উপস্থিত মাঠ পর্যায়ের লিডারদের লক্ষ্য করে তিনি বলেন, আজ আমি মুখ্য নির্বাহী কর্মকর্তা হতে পেরেছি আপনাদের পরিশ্রমের কারণে, তাই এই কৃতিত্ব সম্পূর্ণ আপনাদের। আপনাদের কঠোর পরিশ্রম আলফা লাইফকে সফলতার এ পর্যায়ে নিতে সক্ষম হয়েছে। আমি আশা করি, আপনারা আমার পাশে থাকলে দেশসেরা ইনস্যুরেন্স কোম্পানী হিসেবে নিজেদের আত্ম প্রকাশ করতে আর বেশিদিন অপেক্ষা করতে হবে না, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে অনুমোদন পাওয়ার পর জনাব নুরে আলম ছিদ্দিকী অভি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব মোঃ শাহরিয়ার আলম সাহেবের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন। মুখ্য নির্বাহী কর্মকর্তা অনুমোদন পাওয়ায় তিনি জনাব অভিকে উষ্ণ

অভিনন্দন জানান। এর আগে মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য (লাইফ) জনাব কামরুল হাসান, কোম্পানীর চেয়ারম্যান এবং ভাইস-চেয়ারম্যান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সবশেষে সারা দেশ থেকে আগত লিডারদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।