Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, আজ আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড পরিবারের জন্য আনন্দের দিন। অদ্য ২৩ মে ২০২৩ বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ ইনস্যুরেন্স জগতের আইডল, বাংলাদেশের পরিশুদ্ধ এবং সুসংগঠিত আধুনিক ইনস্যুরেন্সের স্বপ্নদ্রষ্টা “নুরে আলম ছিদ্দিকী অভি” স্যারকে মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে অনুমোদন দিয়েছে।

আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠান ঢাকার একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। ঐ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব নুরে আলম ছিদ্দিকী অভি, জনাব সাজেদুল বারী, ডিএমডি (ট্রেনিং), জনাব মোহাম্মদ শাহ আলম, ডিএমডি (অপারেশন), প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণসহ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের প্রত্যেক বিভাগের পক্ষ থেকে মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মুখ্য নির্বাহী কর্মকর্তা তাঁর অভিব্যক্তি প্রকাশের শুরুতেই মহান আল্লাহ রাব্বুল আলামিনের শুকরিয়া আদায় করেন। সেই সঙ্গে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডকে দেশসেরা বীমা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে এ স্বীকৃতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করেন এবং সফলতার সঙ্গে সবাইকে নিয়ে সামনে এগিয়ে চলার জন্য সবার নিকট দোয়া কামনা করেন।

উল্লেখ্য, মাননীয় মুখ্য নির্বাহী কর্মকর্তা নুরে আলম ছিদ্দিকী অভি, ফেনী সদর উপজেলার ৮ নং ধলিয়া ইউনিয়নের মধ্যম ধলিয়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। বীমা জগতের এই মহাপুরুষ ২০০০ সালে বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবস্থায় আমেরিকান লাইফ ইনস্যুরেন্স (ALICO) তে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২৪ বছরের বর্ণাঢ্য কর্মজীবনে তিনি বাংলাদেশের স্বনামধন্য বেশ কিছু বীমা কোম্পানিতে যোগ্যতার সঙ্গে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন এবং তাঁর মেধা ও প্রজ্ঞার মাধ্যমে কোম্পানিগুলোকে একটি সুসংগঠিত কোম্পানিতে পৌঁছাতে সক্ষম হয়েছেন। আমেরিকান লাইফ ইনস্যুরেন্স (ALICO) তে কাজ করার সময় তাঁর পরিশ্রম, মেধা ও প্রজ্ঞার মাধ্যমে অভাবনীয় সাফল্য অর্জন করেন। সাফল্যের স্বীকৃতি স্বরূপ তিনি বহু পদক অর্জনসহ বিশ্বের ৫০টির বেশি দেশ ভ্রমণ করেছেন। আমেরিকান লাইফ ইনস্যুরেন্স (ALICO) এর অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি বাংলাদেশের স্বনামধন্য বীমা কোম্পানি, চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স, সোনালী লাইফ ইনস্যুরেন্স এবং আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডকে প্রতিষ্ঠিত কোম্পানি হিসেবে উপস্থাপনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ২০১৪ সালে প্রতিষ্ঠিত আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের রুগ্ণ অবস্থা তখনই জানুয়ারী ২০২০ সালে ভেঙে পড়া আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেডের হাল ধরেন এবং ভেঙে পড়া এই বীমা কোম্পানিকে দেশসেরা বীমা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখেন। যে স্বপ্ন আজ স্বপ্ন নয়, সবার কাছে আজ বাস্তব হিসেবে উন্মোচিত।

মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে মনোনয়ন পাওয়া সফলতার আরেকটি ধাপ হিসেবে পরিগণিত।