Email: info@alphalife.com.bd, Hot line: 01787683517 (Policy Service Department), 01325436075 (Group Insurance) IP Phone : 09666 400 200

আলহামদুলিল্লাহ, জমকালো ও এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ০৮-০৭-২০২৩ ইং রোজ শনিবার, আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর “লিডার্স ক্লাব অ্যাওয়ার্ডস নাইট-২০২৩” ঢাকার ঐতিহ্যবাহী সেলিব্রেটি কনভেনশন হল, গুলশান, ঢাকায় অনুষ্ঠিত হয়। বিকাল হতে মধ্যরাত পর্যন্ত অ্যাওয়ার্ডস অনুষ্ঠানটি সাজানো ছিলো আলোচনা সভা, পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন আয়োজনে। অতিথিগণের আসন গ্রহণের পর পবিত্র কুরআন তেলাওয়াত এর মাধ্যমে অ্যাওয়ার্ড অনুষ্ঠান আরম্ভ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর মাননীয় চেয়ারম্যান জনাব আলমগীর শামসুল আলামিন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুল হাসান, সদস্য (লাইফ) আইডিআরএ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর ভাইস চেয়ারম্যান জনাব মোহাম্মদ সাঈদ, আরো উপস্থিত ছিলেন কোম্পানীর সম্মানিত পরিচালকবৃন্দ। সভাপতি তাঁর স্বাগত বক্তব্যে অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিবৃন্দ এবং সমগ্র বাংলাদেশ থেকে আগত লিডার্সগণকে আন্তরিক অভিবাদন জ্ঞাপন করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যের শুরুতে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর সফলতার নায়ক ব্যবস্থাপনা পরিচালক জনাব নুরে আলম ছিদ্দিকী, অভি আইডিআর কর্তৃক মুখ্য নির্বাহী কর্মকর্তা হিসেবে অনুমোদন পাওয়ায় আইডিআরএ-কে ধন্যবাদ জানান।

তিনি আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর অগ্রযাত্রায় নিজেকে সর্বদা পাশে রাখার অভিপ্রায় ব্যক্ত করেন। তিনি গ্রাহকের আমানতকে সঠিক সময়ে পরিশোধ করার ব্যাপারে কোম্পানী সর্বদা প্রস্তুত আছে বলে উপস্থিত সকলকে আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এর শক্তিশালী লাইফ ফান্ড, Allowable লিমিট এর মধ্যে থেকে ব্যবসা পরিচালনা এবং কোনো ক্লেইম পেন্ডিং না থাকায় তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি বলেন, আমি আইডিআরএ যোগদানের পর আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড সম্পর্কে কোনো অভিযোগ আমাদের নিকট আসে নাই, যা সত্যিই একটি কোম্পানীর জন্য ভালো দিক হিসেবে বিবেচিত।

ভাইস প্রেসিডেন্ট জনাব মোহাম্মদ সাঈদ অদ্যবধি পর্যন্ত সকল বীমা দাবী দ্রুত সময়ে নিষ্পন্ন করায় ব্যবস্থাপনা পরিচালককে আন্তরিক ধন্যবাদ জানান সেই সাথে আলফা ইসলামী লাইফ ইনস্যুরেন্স লিমিটেড কে শুধু দেশ সেরা নয় বিশ্বের দরবারে সেরা ইনস্যুরেন্স কোম্পানীর কাতারে দেখার অভিপ্রায় ব্যক্ত করেন।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি এবং আমন্ত্রীত অতিথিবৃন্দ লিডার্স ক্লাব বিজয়ীদের মাঝে সার্টিফিকেট এবং সম্মাননা পুরস্কার প্রদান করেন। এমপ্লয়ী অব দ্যা ইয়ার-২০২২ জনাব জাকারিয়া রানাকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করা হয়। সবশেষে সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।